ভালুকায় এক নৈশ প্রহরীর খুন,ঘাতক আটক

ভালুকায় এক নৈশ প্রহরীর খুন,ঘাতক আটক

তমাল কান্তি সরকার:- ময়মনসিংহের ভালুকায় একটি ফ্যাক্টরীতে এক নৈশ প্রহরীর হাতে মাসুদ(৩৫) নামের অপর নৈশ প্রহরী খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার মধ্যরাতে উপজেলার পাড়াগাঁও গ্রামে অবস্থিত রানার অটো মটর্স লিমিটেডে। পুলিশ হত্যার সাথে জড়িতে ব্যক্তিকে আটক করেছে। নিহতের লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ২২সেপ্টেম্বর মধ্যরাতে উপজেলার পাড়াগাঁও গ্রামে অবস্থিত রানার অটো মটর্স লিমিটেডের ভেতর নৈশ প্রহরী মাসুদ রাতের ডিউটি করছিলেন। রাত পৌনে ১২ টার সময় অপর নৈশ প্রহরী শিশির সাংমা (৫০) হঠাৎ মাসুদের গায়ে টর্চ লাইটের মাধ্যমে আলো দেয়। এতে দু'জনের মাঝে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পযার্য়ে শিশির সাংমা মাসুদকে মারাত্মকভাবে আহত করে পাশের একটি পানির গর্তে ফেলে দেয়। খোঁজ পেয়ে সহকমীরা মাসুদকে আশঙ্কাজনক অবস্থায় গর্ত থেকে তুলে কেন্টিনে নিয়ে গেলে তিনি মারা যান।

পরে শিল্প পুলিশকে খবর দিলে নিহতের লাশটি উদ্ধার করে ভালুকা মডেল থানায় হস্ত্মান্ত্মর করেন। এ সময় ঘাতক শিশিরকে আটক করে শিল্পপুলিশের হেফাজতে রাখা হয়। নিহত মাসুদ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গন্ডা গ্রামের মৃত: সাদে আব্বাস মীরের ছেলে ও ঘাতক একই জেলার দুগার্পুর উপজেলার নয়াপাড়া গ্রামের স্বর্গীয় আগনেস সাংমার ছেলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত্ম থানায় মামলা হয়নি।


শিল্পপুলিশের এসপি মিজানুর রহমান জানান, ঘাতক শিল্পপুলিশের হেফাজতে আছে। নিহতের লাশটি উদ্ধার করে থানায় হস্ত্মান্ত্মর করা হয়েছে।


ভালুকা মডেল থানার ওসি (তদন্ত্ম) জাহাঙ্গীর আলম জানান, লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্ত্মুতি চলছে।